1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
ঠাকুরগাঁওয়ে সন্মিলিত সাংস্কৃতিক জোটের খাদ্য বিতরণ
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

ঠাকুরগাঁওয়ে সন্মিলিত সাংস্কৃতিক জোটের খাদ্য বিতরণ

  • সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১

সফিকুল ইসলাম শিল্পী, ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনায় লকডাউনে নিন্মআয় ও শ্রমজীবি ৫০০জন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে সন্মিলিত সাংস্কৃতিক জোট ঠাকুরগাঁও জেলা শাখা।

সোমবার দুপুরে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা , পুরাতন বাসস্ট্যান্ড গোলচত্তর ও কোর্ট চত্তর সহ বেশ কয়েকয়টি স্থানে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় সন্মিলিত সাংস্কৃতিক জোট ঠাকুরগঁাও জেলা শাখার সভাপতি অনুমপ কুমার রায়, সাধারন সম্পাদক পার্থ সারথী দাস, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে,বিশিষ্ট সমাজ সেবক দই ঘরের সত্বাধীকারি অতুল পাল, নিশ্চিন্তপুর থিয়েটারের সাধারন সম্পাদক নূরে আলম উজ্জল, শাপলা নাট্য গোষ্ঠির সাধারন সম্পাদক আলমগির ইসলাম, গণসংগীত মঞ্চের সাধারন সম্পাদক মুসা রাখাল, গণসংগীত মঞ্চের সহ সভাপতি ও বিশিষ্ট ঘণসংগীত শিল্পী ছানোয়ার হোসেন ছানু, গ্রিন থিয়েটারের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সহ সন্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

সন্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অনুমপ কুমার রায় জানান, করোনায় লকডাউনের এই সময়ে খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষেরা কষ্টে দিনাতিপাত করছেন। এসব মানুষের পাশে থেকে একবেলা খাবার তুলে দিয়েছে সন্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্যরা।

এছাড়া করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউনের শুরু থেকেই জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বিভিন্ন প্রচারণা, মাক্স ও সাবান বিতরণ করা হয়। এই কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin