1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙার প্রতিবাদে পাকুন্দিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙার প্রতিবাদে পাকুন্দিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত

  • সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ)প্রতিনিধি: আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।

আজ সোমবার (৯ আগস্ট) সকাল এগারটায় পাকুন্দিয়া উপজেলা গেটের সামনের সড়কে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত মাসের (২৯ জুলাই) বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে অবস্থিত কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষের স্থাপিত সৈয়দ আশরাফের ম্যুরালটি ভাঙচুর করে।

পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এড. হুমায়ুন কবিরের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, নারান্দি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাবুল আহমেদ, সংহতি প্রকাশ করে বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin