1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
বরগুনায় উত্তরণের আয়োজনে মাল্টিস্টোক হোল্ডারদে সম্পৃক্তকরণ সভা অনুষ্ঠিত - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

বরগুনায় উত্তরণের আয়োজনে মাল্টিস্টোক হোল্ডারদে সম্পৃক্তকরণ সভা অনুষ্ঠিত

  • সময় সোমবার, ২৩ আগস্ট, ২০২১

জেলা প্রতিনিধি,বরগুনা : দূর্যোগে শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য বরগুনা পৌর-শহরের মাল্টিস্টোক হোল্ডারদের সম্পৃক্তকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় প্রেসক্লাব কনফারেন্স রুমে সিমাভীর অর্থায়নে,প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগীতায় উত্তরণ বরগুনার আয়োজনে এ মাল্টিস্টোক হোল্ডারদের সম্পৃক্তকরণ সভা অনুষ্ঠিত হয়।

কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারী দূর্যোগকালীন সময় যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে ও নিরাপত্তা নিশ্চিত করে বরগুনা পৌর শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য এ মাল্টিস্টোক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভায় মুক্ত আলোচনা করা হয়।

কাউন্সিলর মো. সাইদুর রহমান সজীব এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. কবিরুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মমতাজ বেগম. মোসা.রাহিমা বেগম. বস্তি উন্নয়ন কর্মকর্তা মো.কামাল হোসেন, সোনাখালী বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা রেইজিনা ইয়াসমিন , পৌরসভার (এসএই) বাহারুল ইসলাম, (সিএসই) সুনীল কুমার ,প্রাকটিক্যাল এ্যাকশনের প্রকল্প কর্মকর্তা মো.আসাদুজ্জামান , উত্তরণ বরগুনার ওয়াশ ফ্যাসিলেটেটর মো.কবীরুল প্রমূখ।

দূর্যোগে বরগুনা পৌর শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য এ মাল্টিস্টোক হোল্ডারদের সম্পৃক্তকরণ সভায় পৌরসভায় দূর্যোগকালীন সময় শহর সক্ষমতা প্রকল্পের আওতায় বরগুনা পৌরসভায় কি ধরনের সক্ষমতা রয়েছে, দূর্যোগসহ সামগ্রিক ভাবে ওয়াশের অবস্থা , পৌর শহরের পানি ও স্যানিটেশন এবং ড্রেনেজ ব্যবস্থার অগ্রগতি, ওয়াশ এসডিজি প্রকল্পের এর কার্যত্রম ও বিশেষ করে দূর্যোগকালীন সময় ওয়াশ ব্যবস্থার বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

বরগুনা পৌরসভায় সিমাভীর অর্থায়নে, প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগীতায় এ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। যা বাংলাদেশ সরকারের স্থায়ীত্বশীল উন্নয়ন অভিষ্ঠ লক্ষ্য-২০৩০ অর্জনে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin