1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
রাণীশংকৈলে পানি ডুবে দুই শিশুর মৃত্যু
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ

রাণীশংকৈলে পানি ডুবে দুই শিশুর মৃত্যু

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় পুকুরে গোসুল করেতে গিয়ে রিফাত ও কাউসার নামে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার(১২ অক্টোবর) সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের চিকনমাটি গ্রামে বাসার পাশে পুকুরে গোসুল করতে গিয়ে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ জাহিদ ইকবাল।

নিহত রিফাত ৩নং ওয়ার্ডের চিকনমাটি গ্রামের সাহাব উদ্দিনের ছেলে ও কাউসার সাহাব উদ্দিনের ভাই সাবলুর ছেলে। নিহতের একজনের বয়স সাড়ে তিন বছর ও অপরজনের বয়স তিন বছর।

পুলিম জানায়,কিছুদিন আগে ওই গ্রামের সাহাব উদ্দিন ও তার ভাই সাবলুর ছেলে তাদের দাদার সাথে বাসা থেকে কিছু দূরে একটি পুকুরে গোসুল করতে যায়। সেখান থেকে তারা গোসুল শেষে বাসায় ফিরে যায়। মঙ্গলবার সকালে শিশু দুটি কাউকে না যানিয়ে বাসা থেকে কিছু দূরে সেই পুকুরে গোসুল করতে যায়। দুপুরের দিকে শিশু দুটির চাচতো দাদা পুকুরে গরু গোসুল করাতে গেলে সেখানে একজনের মরদেহ দেখতে পায়। পরে অনেক খুজাখুজির পরে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ জাহিদ ইকবাল।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin