পাকুন্দিয়ায় ছুরিকাঘাতে কিশোর নিহত

মো.মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া(কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ছুরিকাঘাতে রবিউল আউয়াল লিমন (১৬)নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রবিউল আউয়াল লিমন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের বগাডুবি এলাকার শহীদ মিয়ার ছেলে। সে একই ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে রাজমিস্ত্রির যোগালির কাজ করতো।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ সদর ও পাকুন্দিয়া উপজেলার শেষ সীমানার একটি মাঠে গ্রামীণ খেলা চলছিল। সেখানে খেলা দেখতে আসে লিমন। সন্ধ্যার দিকে লিমনের সঙ্গে সমবয়সী অন্য ছেলেদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তাকে উপযুর্পরি ছুরিকাঘাত করে পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকার সড়কের পাশে একটি ধান ক্ষেতে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিশোর গ্যাং-এর সদস্যরা তাকে ছুরিকাঘাত করে থাকতে পারে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.সারোয়ার জাহান বলেন, লিমনের গলায় ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতকদের শনাক্তের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!