1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
ভারতীয় ভ্যারিয়েন্টে সপরিবারে আক্রান্ত বশেমুরবিপ্রবি শিক্ষার্থী
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
পাকুন্দিয়ায় বিধিনিষেধ অমান্য করায় ১১জনকে জরিমানা ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ

ভারতীয় ভ্যারিয়েন্টে সপরিবারে আক্রান্ত বশেমুরবিপ্রবি শিক্ষার্থী

  • সময় শুক্রবার, ২৮ মে, ২০২১
করোনা

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুসরাত করোনার ভারতীয় ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত শিক্ষার্থীর বাড়ি যশোর।

গত ২৬ মে (বুধবার) তিনি সহ তাঁর পরিবারের ৯ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। আক্রান্তদের চিকিৎসার জন্য প্রথমে যশোর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে নুসরাত, তাঁর বোন ও ভগ্নিপতিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক ) হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিরা বাড়িতে চিকিৎসাধীন আছেন।
করোনা আক্রান্ত নুসরাত বলেন, দুলাভাইয়ের গ্রামে একজন ভারত থেকে এসেছে। তার মাধ্যমে মূলত ভারতীয় উপসর্গ আমাদের মাঝে ছড়িয়ে পড়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin