1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
বাংলাদেশী উচ্ছ্বাস মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ হলেন - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

বাংলাদেশী উচ্ছ্বাস মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ হলেন

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

ভারতের জি বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এ পশ্চিমবঙ্গের পার্থ সারথীর সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের মো. তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। তিনি রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজের এমবিবিএস-এর ছাত্র। রোববার প্রতিযোগিতাটির দশম আসরের গ্র্যান্ড ফিনালের দ্বিতীয় এপিসোডে চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। এতে চ্যাম্পিয়নের খেতাব পান ডুয়েট পারফরমার শুভজিৎ-শান্তনু। প্রথম রানারআপ বিজয়ী হন সিধু হেস ও রোশনি।

উচ্ছ্বাস জানান, তার বাবা কৌতুকপ্রিয় মানুষ। মীরাক্কেলে বলা অনেক জোকসই বাবার কাছ থেকে শিখেছেন তিনি। তিনি বলেন, এবারের প্রতিযোগিতা ও গ্র্যান্ড ফিনালে পর্যন্ত যাওয়াটা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ ও প্রাপ্তি।

গত বছর ১১ অক্টোবর থেকে ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার পর্দায় ‘ভালো থাকার ভ্যাকসিন’ ট্যাগলাইন নিয়ে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’র নতুন সিজন শুরু হয়।
শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় রিয়্যালিটি শোটিতে যথারীতি সঞ্চালনায় ছিলেন মীর আফসার আলি।

করোনা পরিস্থিতির মধ্যে এবারের আয়োজনে চার জন বাংলাদেশি প্রতিযোগী কলকাতা-পর্বে অংশ নেওয়ার সুযোগ পান। গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’-এর দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin