1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
করোনায় আক্রান্ত মুশফিকের মা-বাবা
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

করোনায় আক্রান্ত মুশফিকের মা-বাবা

  • সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

জিম্বাবুয়ে সফরের টেস্ট মিশন শেষ। ২২০ রানের বড় ব্যবধানে জিতে ফুরফুরে মেজাজে ওয়ানডে সিরিজ শুরু করতে যাচ্ছে টাইগাররা। পুরো দল উজ্জীবিত। ওয়ানডেতেও সাফল্য পেতে চলছে পুরোদ্যমে প্রস্তুতি।

এর মধ্যে আজ দুপুরে হঠাৎ খবর, বুধবারই দেশে ফিরে আসছেন মুশফিকুর রহীম। খেলবেন না তিন ম্যাচের ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ। হারারে থেকে জানানো হয়েছে এ তথ্য। বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে, আজ (বুধবার) রাতেই দেশে ফিরে আসছেন মুশফিক।

কিন্তু কেন এই ফিরে আসা? কেন হঠাৎ ওয়ানডে সিরিজ শুরুর দু’দিন আগে জিম্বাবুয়ে থেকে বিমানে উড়ে দেশে ফেরত আসছেন মিস্টার ডিপেন্ডেবল?

বিসিবি হেড অব মিডিয়া রাবিদ ইমামের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে অবশ্য কারণ দেয়া নেই। মুশফিক নিজেও তা জানাননি।

হারারেতে টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববির কাছে ফোন দিয়েও কিছু জানা যায়নি। তিনি জাগো নিউজকে বলেন, ‌‘যেহেতু মুশফিকুর রহীম নিজে থেকে কারণ ব্যাখ্যা করেননি, তাই আমাদের যেচে কারণ না বলাই যুক্তিযুক্ত।’

মুশফিকের পারিবারিক সমস্যা এবং বাবা-মার অসুস্থতার ইঙ্গিতই দেন ববি। যদিও সমস্যাটা আসলে কী, খোলাসা করে বলতে রাজি হননি জিম্বাবুয়ে সফরে টাইগারদের টিম লিডার।

হারারে থেকে টাইগারদের টিম ম্যানেজমেন্ট প্রকৃত কারণ না জানালেও বিসিবির একদম উচ্চ পর্যায়ের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, মুশফিকের বাবা এবং মা দুজনই শারীরিকভাবে অসুস্থ এবং তাদের দুজনারই করোনা পজিটিভ। তাই মুশফিক অসুস্থ পিতা-মাতার এ সময়ে পাশে থাকতেই দেশে ফিরে আসছেন।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin