1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

  • সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির আহŸায়ক অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনকে বাতিল করে স্থানীয় একজন বিতর্কমুক্ত ত্যাগী নেতাকে আহŸায়ক করার দাবি জানানো হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার সকাল ১১টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে উপজেলা গেইটের সামনে মানববন্ধন কর্মসূচী পাশাপাশি বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মী।

গত বৃহস্পতিবার (২২জুলাই) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনকে আহŸায়ক করে পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের এক সদস্য বিশিষ্ট আহŸায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে আর কোনো সদস্যের নাম ঘোষণা করা হয়নি। অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য।

ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, ‘২২জুলাই রাতের আধাঁরে জেলা কার্যনির্বাহী কমিটি এক জরুরি সভা আহŸান করে। সভায় তড়িঘড়ি করে বিতর্কিত অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের আহŸায়ক হিসেবে মনোনীত করা হয়। এবিষয়ে স্থানীয় সাংসদ নূর মোহাম্মদকেও জানানো হয় নাই।’ বক্তারা আরও বলেন, সোহরাব উদ্দিনের বিরুদ্ধে যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে একটি মামলা রয়েছে। মামলাটি তদন্তাধীন। তাঁকে আহŸায়ক করে আওয়ামীলীগকে কলঙ্কিত করা হয়েছে। আমরা সোহরাব উদ্দিনকে আহŸায়ক হিসেবে মানি না, মানব না। যতদিন তাঁকে আহŸায়ক পদ থেকে বাতিল না করা হবে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মআহŸায়ক মো.মোতায়েম হোসেন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, জাঙালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখ।

পরে উপজেলা ডাকবাংলো সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মআহŸায়ক মোতায়েম হোসেন স্বপন।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin