1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় আ'লীগের প্রার্থী নজরুল আকন্দ মেয়র নির্বাচিত
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

পাকুন্দিয়ায় আ’লীগের প্রার্থী নজরুল আকন্দ মেয়র নির্বাচিত

  • সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু (পাকুন্দিয়া -কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী নজরুল ইসলাম আকন্দ। (নৌকা)

২ নভেম্বর মঙ্গলবার প্রথমবারের মতো ইভিএম-এ পাকুন্দিয়া পৌরসভার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

রিটার্নিং অফিসার ঘোষিত ফলাফলে নির্বাচনী আওয়ামীলীগ প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ নৌকা প্রতীকে ৩১৯২ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থী কে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

তিনি পেয়েছেন ৭৭১৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র এড. মো. জালাল উদ্দিন (মোবাইলফোন) পেয়েছেন ৪৫২৪।

অন্য তিন প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র আক্তারুজ্জামান খোকন (নারিকেল গাছ) ২৮৪১ ভোট, ইসলামি আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. আতাহার আলী (হাতপাখা) ৪৩২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন (জগ) ১২৫ ভোট পেয়েছেন।

তৃতীয় বারের মতো পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে মোট ভোটার ছিলেন ২৩,১৫১ জন।

আজ মঙ্গলবার (২নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে পৌরসভার ১১টি কেন্দ্রে এভিএম-এর মাধ্যমে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin